সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
শিশু ও গাইনী বিশেষজ্ঞ ছাড়াই চলছে শান্তিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স শান্তিগঞ্জে ধান সংগ্রহে লটারির মাধ্যমে কৃষক নির্বাচন স্মার্টফোনে আসক্তি শিক্ষার্থীদের, এসএসসিতে ফলাফল বিপর্যয় হলো না হোয়াইটওয়াশ, বড় ব্যবধানে জিতলো জিম্বাবুয়ে সাংবাদিকের উপর হামলা, সরমঙ্গল ইউপি চেয়ারম্যান কারাগারে ঈদের পর শনিবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখা হতে পারে: শিক্ষামন্ত্রী শান্তিগঞ্জে এসএসসিতে ফলাফল বিপর্যয়, পাসের হার ৬০.১ শতাংশ  রানীগঞ্জ সেতুর পাশ থেকে বালু উত্তোলন- ক্ষয়ক্ষতি নিরূপণ করে প্রতিবেদন দিতে আদালতের নির্দেশ এসএসসির ফল আজ, অপেক্ষায় ২০ লাখ পরীক্ষার্থী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পিয়াল নিহত
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
নিউজিল্যান্ডে রোমাঞ্চকর জয় পেল বাংলাদেশ

নিউজিল্যান্ডে রোমাঞ্চকর জয় পেল বাংলাদেশ

স্পোর্টস ডেস্কঃ ১৯তম ওভারে এক ছক্কা ও চার মেরে নেপিয়ারে রোমাঞ্চকর জয় এনে দিলেন মেহেদী হাসান। শেষ দিকে লিটন-মেহেদী দৃঢ়তায় ৮ বল বাকি থাকতেই কিউইদের বিপক্ষে ম্যাচ জিতে নেয় টাইগাররা।

নিউজিল্যান্ডের মাটিতে এই প্রথম টি-টোয়েন্টি ম্যাচ জিতল বাংলাদেশ। যেভাবে নিয়মিত বিরতিতে উইকেট পড়ছিল তাতে মনে হয়েছিল কিউইদের ১৩৪ রানের মামুলি সংগ্রহই শান্তদের জন্য বিশাল চ্যালেঞ্জের।

নিউজিল্যান্ডের মাটিতে এর আগে একটিমাত্র টেস্ট জিতেছিলো বাংলাদেশ। ওয়ানডে কিংবা টি-টোয়েন্টিতে জয় ছিল না। নেপিয়ারে আগের ম্যাচেই ওয়ানডে ইতিহাসে কিউইদের বিপক্ষে তাদেরই মাটিতে প্রথম জয়ের স্বাদ নিতে পেরেছিলো নাজমুল হোসেন শান্তর দল। এবার টি-টোয়েন্টিতেও সেই অপেক্ষার অবসান হলো।

বুধবার টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩৪ রান তুলে নিউজিল্যান্ড। দলের হয়ে সর্বোচ্চ ৪৮ রান এসেছে জিমি নিশামের ব্যাট থেকে। বাংলাদেশের হয়ে ২৬ রানে ৩ উইকেট শিকার করেন শরিফুল ইসলাম।

জবাবে খেলতে নেমে ১৮ ওভার ৪ বলে ৫ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় বাংলাদেশ।

বাংলাদেশের পক্ষে সবচেয়ে সফলতা দেখিয়েছেন লিটন দাশ। শুরু থেকে শেষ পর্যন্ত খেলে অনবদ্য ৪২ রান সংগ্রহ করেছেন তিনি। দুটি চার ও একটি ছক্কা মেরেছেন।

শেষ ওভারে এক চার ও এক ছক্কা মারা বোলার মেহেদী হাসান করেছেন ১৯ রান। এর আগে বল করে দুই উইকেট পেয়েছেন তিনি।

শান্ত ১৯, সৌম্য ২২ ও তাওহিদ হৃদয় ১৯ রান ও রনি করেছেন ১০ রান। বাকি কেউ দুই অংক স্পর্ষ করতে পারেননি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com